অ্যাপগুলো থাকা উচিত আপনার ফোনে।

যে কয়েকটি অ্যাপ রাখতে পারেন আপনার ফোনে।

প্রতীকি ছবি

  • Later

যার একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যাবাহার করে বিভিন্ন কারণে। বিভিন্ন প্রয়োজনে স্যাটেস বা প্রয়োজনীয় তথ্য শেয়ার করে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

later অ্যাপ টি ব্যাবাহার করে একই সাথে স্যাটেটাস/পোষ্ট করতে পারবেন প্রায় সব সামাজিক (ফেইসবুক,টুইটার,ইনস্ট্রাগ্রাম,লিংকডিন)যোগাযোগ মাধ্যমে।

  • AppSales

অ্যান্ড্রয়েড অ্যাপের সবচেয়ে বিরক্তিকর বিষয়গুলোর মধ্যে একটি হলো লাগামহীন  বিজ্ঞাপন।

বিজ্ঞাপনেরর বিরক্তিকর  ঝামেলা থেকে বাঁচতে আমার অ্যাপের মোড/ক্রাক ভার্সণ খু্ঁজি কারণ মোড/ক্রাক অ্যাপ গুলোতে পেইড অ্যাপ অ্যাক্সেস থাকে যা সম্পূর্ণ এতটি অবৈধ পদ্বতি।

আরো পড়তে পরেন যে কারণে হারাতে পারেন আপনার ফেইসবুক একাউন্ট

একটি খেয়াল করলেই দেখবেন মোড/ক্রাক ভার্সণ অ্যাপ গুলো গুগল প্লেস্টোরে নেই।এর একটাই কারণ মোড/ক্রাক অ্যাপগুলো অবৈধ।

কিন্তু  পেইড অ্যাপ অ্যাক্সেস খরচ বহন করা,মাসে/বছরে তাদের কে অ্যাপ সার্পোটের জন্য পে করা ৯৯ ভাগ অ্যান্ড্রয়েড ব্যাবাহার কারীর জন্য অসম্ভব।

বৈধ উপায়ে অ্যাপের পেইড অ্যাক্সেস নেওয়ার জন্য সবচেয়ে সেরা AppSales। অ্যাটিতে প্রতিদিন নিত্যনতুন পেইড অ্যাপের গিভওয়ে পাবেন। যার মধ্যমে সম্পর্ণ বৈধ উপায়ে ফ্রিতে পেইড অ্যাপ ডাউনলোড যাবে।

  • LastPass

অনলাইনে নানান প্রয়োজনে, বিভিন্ন ওয়েবসাইটে প্রায়শই সকবেশি সকলেই একাউন্ট খোলে থাকেন।

পাসওয়ার্ড ভূলে যাওয়ার প্রবনতা কমবেশি সবারই আছে। তাই বিভিন্ন ওয়েবসাইট বা অনলাইন একাউন্টের পাসওয়ার্ড সংরক্ষণ করে রাখার জন্য ব্যবাহার করতে পারেন LastPasd অ্যাপটি।

  • video compressor 

স্মার্টফোনগুলোতে ইন্টারনাল স্টোরেজ যে হারে বাড়ছে তা থেকে কয়েকগুন হারে বাড়ছে ভিডিও কোয়ালিটি। যারা মোবাইল ডাটা ইউজার তাদের ভিডিও শেয়ারিং এর ক্ষেত্রে ভিডিওর কোয়ালিটি থেকে ভিডিওর সাইজ নিয়ে বেশি ভাবতে হয়।

এ সমস্যার সম্পর্ণ  সমাধান দিতে না পারলেও video compressor কিছুটা সমাধান দিতে পারবে।

Video Compressor ভিডিওর বিট রেট লো করে দেয়, যথেস্ঠ কোয়ালিটি ধরে রেখে ভিডিওর সাইজ কমায়।

  • stremio

অনলাইনে মুভি দেখার জন্য জনপ্রিয় কয়েকটা অ্যাপের মধ্যে Stremio অন্যমতম। অ্যাপটি অনেকটা নেটফ্লিস্কের মত। থাকছে নিত্য-নতুন, পুরাতন সকল সিনেমা। অ্যাপটিতে আরো থাকছে Odd on সুবিধা।চাইলে ইনস্টল করে নিতে পারবেন ইচ্ছে মত হাজারো অ্যাড-নন।




Next Post Previous Post
No Comment
Add Comment
comment url