এস ২০'র রেশ কাটতে না কাটতেই ইন্টারনেটে ভাইরাল স্যামসাং গ্যলাক্সি এস ২১'র ছবি

আইফোন ১২ রিলিজ হলো কয়েকদিন হয়, হুয়াওয়ের বেস্ট ফ্ল্যাগশিপ ফোন, হুয়াওয়ে মেট ৪০ রিলিজ হবে ২২ অক্টোবর, আর এদিকে নেটে ভাইরাল স্যমসাং এর নতুন ফ্ল্যাগশিপ ফোন স্যামসাং  গ্যালাক্সি এস ২১।

সম্ভাব্য গ্যালাক্সি এস ২১
এ-পর্যন্ত বিভিন্ন লিক থেকে স্যমাসাংয়ের ২০২১ সালের ফ্ল্যাগশিপ ফোন  গ্যালাক্সি এস ২১ এর কয়েকটা ছবি ইন্টারনেটে পাওয়া যাচ্ছে।বিভিন্ন সোর্সের মাধ্যমে এ পর্যন্ত যে কয়েকটা ছবি নেটে প্রকাশ পেয়েছে ধারণা করা হচ্ছে, আসছে ২০২১ এ রিলিজ হতে যাওয়া স্যমাসাং গ্যালাক্সি এস ২১ পুরোপুরি লিক হওয়া ছবি সাথে মিলে যেতে পারে।

     কি থাকছে স্যমাসাং গ্যালাক্সি এস ২১ এ

গ্যালাক্সি এস ২০’র মত ক্যামেরা  সেকশন থাকছে না এস ২১ এ। ব্যাক ক্যমেরা হাউজিং সেকশন টি অনেকটা বর্ধিত করে ফোনের বডির সাথে সংযুক্ত করা হয়েছ যা  স্যমাসাং ব্যবাহারকারীদের পছন্দ হয়নি।
ক্যামেরা বাম্প সহ ফোনটিন থিকনেস হতে পারে ৯ মিলিমিটার।ফোনটিতে ১০৮ ম্যাগাপিস্কেলের ক্যামেরার পাশাপাশি থাকতে পারে পেরিস্কোপ ঝুম লেন্স।

      ডিস্পেলে

গ্যালাক্সি এস ২০ মতই এস ২১ এ ব্যবাহার করা হতে পারে ৬.২ ইঞ্চির ফ্ল্যাট স্ক্রিন।এবং বডি ডাইমেন্সন হতে পারে ১৫১.৭ x ৯৭.২ x ৭.৯ মিলিমিটার যা হুবহু গ্যালাক্সি এস ২০ মত।
লিক হওয়া তথ্য ও ছবি পর্যালোচনা করলে স্যমাসাং গ্যালাক্সি এস ২১ সম্পর্কে সুস্পস্ট ধারণা পাওয়া যায় যে, এস ২১ এর ক্যমেরা সেটআপ,পিছনে সূক্ষ কার্ভ ও গোলাকার কর্ণারগুলো ছাড়া এস ২১ এ তেমন কোনো পরিবর্তণ চোখে পারেনি ।
স্যমাসাং তাদের পূর্বের ফ্ল্যাগশিপ ফোনগুলোতে মডেল ভেদে ডিজাইনের তেমন কোনো পরিবর্তন করেনি, এবং গ্যালাক্সি এস ২১’র ক্ষেত্রের করবে না। যদি রেন্ডারদের তথ্য সঠিক হয়,তাহলে লিক হওয়া ছবি গুলো বিবেচনা করে, আসছে এস ২১ দেখতে কেমন হবে তার একটি ধারণা আমরা নিতেই পারি। 

গ্যালাক্সি এস ২১ এর লিক পিকচার নেটে পাওযা যাচ্ছে,এবং খুব শীগ্রই আমার আরো কিছু তথ্য পেয়ে যাবো,যেমনটা প্রায় সকল ফ্ল্যাগশিপ ফোনের ক্ষেত্রেই ঘটে।আসছে জানুয়ারি ২০২১ হতে বাজারে পাওয়া যাবে স্যমাসাং এর বিখ্যাত ফ্ল্যাগশিপ ফোন সিরিজ এর ২০২১ সংস্করণ ‘স্যমাসাং গ্যালাক্সি এস ২১।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url